1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর সেমিফাইনালে কৃষ্ণচন্দ্রপুর ফুটবল একাদশ সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস

বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর সেমিফাইনালে কৃষ্ণচন্দ্রপুর ফুটবল একাদশ

সোনার বাংলা নিউজ ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৩৮ বার পঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলার বল্লা গ্রামে “বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২” এর শেষ কোয়ার্টার ফাইনাল গতকাল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হয়েছে। খেলায় টুর্নামেন্ট এর অন্যতম ফেবারিট কৃষ্ণচন্দ্রপুর(ঝিকরগাছা) ফুটবল একাদশ ২-০ গোলে মুড়োগাছা(মনিরামপুর) ফুটবল একাদশকে পরাজিত করেছে।

গতকাল বৃহস্পতিবার বিকালে বল্লা স্কুল মাঠে অনুষ্ঠিত নির্ধারিত ৬০ মিনিটের এ খেলায় কৃষ্ণচন্দ্রপুর ফুটবল একাদশ ২-০গোলে এগিয়ে যায়। টানটান উত্তেজনাপুর্ন এ খেলা দর্শকবৃন্দ দারুণভাবে উপভোগ করেছে। খেলা পরিচালনা করছেন যশোর ক্রিড়া পরিষদের একদল সুনামধন্য রেফারিবৃন্দ।

ধারাভাষ্যে ছিলেন বল্লা গ্রামের ক্রিড়া ব্যক্তিত্ব রিপন কবীর ও আক্তারুল ইসলাম। এ খেলার মিডিয়া পার্টনার অনলাইন নিউজ পোর্টাল “সোনারবাংলা নিউজ২৪.কম”। এছাড়াও খেলাটি “এআর নিউজ” পেজ থেকে প্রতিদিন সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

বল্লা গ্রামবাসী ও যুবসমাজ কর্তৃক আয়োজিত আজকের খেলায় প্রধান অতিথি ছিলেন বল্লা গ্রামের কৃতি সন্তান এবং ঝিকরগাছা উপজেলা থেকে প্রাথমিক বিদ্যালয় শিক্ষা ক্যাটাগরিতে নির্বাচিত শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা বেজিয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফারহানা ইয়াসমিন হ্যাপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বল্লা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব, মারুফ হাসান, কৃষ্ণচন্দ্রপুর-কুলিয়া ওয়ার্ডের ইউপি সদস্য মিলন মেম্বার, ধারাভাষ্যকার শামিম কবীর রনি, মাটিকোমরা ফুটবল একাদশ এর টিম ম্যানেজার জুয়েল আহমেদ ঝিনুক, ভিভিড বায়ো কেয়ার এর বিপনন কর্মকর্তা আব্দুস সালাম, ইমরান কবির রনি, খেলা পরিচালনা কমিটির আহবায়ক মাহামুদুল হাসান রিপন, হাবিবুর রহমান, রুহুল কুদ্দুস প্রমূখ।

উল্লেখ্য সেমিফাইনালে যে ৪টি দল উঠেছে সেগুলি হল উলসি ফুটবল একাদশ, বল্লা ফুটবল একাদশ, মাটিকোমরা ফুটবল একাদশ এবং কৃষ্ণচন্দ্রপুর ফুটবল একাদশ।

খেলা শেষে পুরষ্কার বিতরণ

খেলা পরিচালনা কমিটির আহবায়ক মাহামুদুল হাসান রিপন বলেন “গ্রামবাসী, প্রশাসন, শুভানুধ্যায়ী, দর্শক ও সকলের সহযোগিতায় এই টুর্নামেন্ট শেষ পর্যায়ে চলে এসেছে। দর্শকদের উপচে পড়া ভিড় ও খেলার প্রতি উতসাহ আমাদেরকে অনুপ্রাণিত করেছে। আগামী কয়েকদিন আবহাওয়া খারাপ থাকার সম্ভাবনার কারনে কয়েকদিন খেলা বন্ধ থাকবে। আশাকরছি আগামী সপ্তাহে সেমিফাইনাল ও ফাইনাল খেলার সময়সুচি আপনাদেরকে অবহিত করতে পারব। অবশিষ্ট ৩টি ম্যাচেও আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park