1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস পাকিস্তানের বন্যা ইতিহাসের ভয়াবহতম বন্যা – শাহবাজ, সহায়তার আবেদন জাতিসংঘের

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন।

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭ বার পঠিত

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন কাজী ওয়াছি উদ্দিন।

গতকাল বৃহস্পতিবার কাজী ওয়াছি উদ্দিনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব (ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা) এ বি এম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই নিয়োগের কথা জানানো হয়। প্রজ্ঞাপনে বলা হয়, ২২ সেপ্টেম্বর থেকে ওয়াছি উদ্দিনের নিয়োগ কার্যকর হবে।

ওয়াছি উদ্দিন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন অনুবিভাগ-২) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। সরকার তাঁকে পদোন্নতি দিয়ে সচিব করেছে। এখন তিনি মন্ত্রণালয়ের সচিব হিসেবে শহীদ উল্লা খন্দকারের স্থলাভিষিক্ত হবেন।

শহীদ উল্লা চুক্তিতে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে সচিবের দায়িত্বে আছেন। ২২ সেপ্টেম্বর তাঁর চুক্তির মেয়াদ শেষ হবে।

শহীদ উল্লা বিসিএস প্রশাসন ক্যাডারের ৮৪ ব্যাচের কর্মকর্তা। তিনি ২০১৫ সালে সচিব হন। ২০১৬ সালে তিনি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সচিব হিসেবে যোগ দেন। একই বছর তিনি গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব হিসেবে যোগ দেন।

উল্লেখ্য ২০১৭ সালের ২২ সেপ্টেম্বর চাকরির মেয়াদ শেষে শহীদ উল্লার অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার কথা ছিল। কিন্তু সরকার তাঁর পিআরএল বাতিল করে। তাঁকে দুই বছরের চুক্তিতে গৃহায়ণ ও গণপূর্তসচিব হিসেবে নিয়োগ দেয়। ২০১৯ সালের সেপ্টেম্বরে তাঁর চুক্তির মেয়াদ আরও দুই বছর বাড়ানো হয়। ২০২১ সালে তাঁর চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park