1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস পাকিস্তানের বন্যা ইতিহাসের ভয়াবহতম বন্যা – শাহবাজ, সহায়তার আবেদন জাতিসংঘের

ঐক্যবদ্ধভাবে দেশবিরোধীদের ষড়যন্ত্র রুখে দিতে হবে-এমপি নাসির

ঝিকরগাছা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৮৮ বার পঠিত

যশোরের ঝিকরগাছা থানাধীন রঘুনাথনগর মহাবিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে মহাবিদ্যালয় প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৮৬, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. মোঃ নাসির উদ্দিন। প্রধান বক্তার বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কৃষিবিদ ভিপি মোঃ আবদুস সালাম।

রঘুনাথনগর মহাবিদ্যালয়ের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান কামাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মুসা, সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাছিমুল হাবিব শিপার, জেলা যুবলীগের সহ-সভাপতি আজহার আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাপ্পী, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ। এছাড়া শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নাসির উদ্দিন বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে জামাত-বিএনপি ষড়যন্ত্র করছে। ঐক্যবদ্ধভাবে তাদেরকে রুখে দিতে হবে। ভোটযুদ্ধে একাত্তরের পরাজিত শক্তিদের দাঁতভাঙা জবাব দিতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে ভিপি সালাম বলেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতাসহ তার পরিবারের প্রায় সবাইকে একযোগে হত্যা করা হয়েছিল। সেদিন ভাগ্যক্রমে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা প্রাণে বেঁচে যান। কিন্তু দুঃখের বিষয় এই খুনের বিচার হবে না বলে আইন করা হয়েছিল। খুনিদের পুরষ্কৃত করা হয়েছিল। পরবর্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই হত্যার বিচার করেছেন। এখনো যারা দেশের বাইরে পালিয়ে আছেন তাদেরকে দেশে এনে বিচারের দাবি জানান তিনি।

এর আগে নাসির উদ্দীন এমপি শেখ রাসেল স্মৃতি সংসদ, গদখালি ইউনিয়ন, ঝিকরগাছা কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা, দোয়া এবং খাবার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

শেখ রাসেল স্মৃতি সংসদ, গদখালি আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা, দোয়া এবং খাবার বিতরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ

এছাড়া সন্ধ্যায় ৯নং ওয়ার্ড, নাভারন ইউনিয়ন,ঝিকরগাছা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের উদ্দোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এসময় ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৯নং ওয়ার্ড, নাভারন ইউনিয়ন কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এর অংশবিশেষ

৯নং ওয়ার্ড, নাভারন ইউনিয়ন কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এর অংশবিশেষ

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park