1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস পাকিস্তানের বন্যা ইতিহাসের ভয়াবহতম বন্যা – শাহবাজ, সহায়তার আবেদন জাতিসংঘের

রিয়াল মাদ্রিদ ছেড়ে ম্যানইউতে ‘যাচ্ছেন’ কাসেমিরো

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৫২ বার পঠিত

রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক শেষ হতে চলছে কাসেমিরোর। ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে যাচ্ছেন ব্রাজিলের হয়ে খেলা এই ডিফেন্সিভ মিডফিল্ডার।

কাসেমিরোর দল বদল নিয়ে এই গুঞ্জন চলছে গত কিছুদিন ধরে। তবে এখন তা বাস্তবে রূপ নেওয়ার অপেক্ষায়। বিবিসি জানিয়েছে, প্রিমিয়ার লিগের ক্লাবটিতে যোগ দেওয়ার খুব কাছে ৩০ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ফুটবলার।

রিয়াল ও ইউনাইটেড সমঝোতার পথে খুব দ্রুতই এগোচ্ছে। আগামী কয়েকদিনের মধ্যেই কাসেমিরোকে দলে নেওয়ার কাজ সেরে ফেলার আশায় আছে ইউনাইটেড।

ব্রিটিশ গণমাধ্যম এর খবর, কাসেমিরোর জন্য রিয়ালকে ৬ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে ইউনাইটেড। দুই পক্ষ সম্মত হলে বিভিন্ন শর্ত বাবদ আরও ১ কোটি ইউরো পেতে পারে লা লিগার দলটি।

ব্রাজিলের সাও পাওলো থেকে ২০১৩ সালে রিয়ালে যোগ দেন কাসেমিরো। সময়ের সঙ্গে দলের গুরুত্বপূর্ণ সদস্যদের একজন হয়ে ওঠেন তিনি। ক্লাবের অনেক সাফল্যের সাক্ষী এই মিডফিল্ডার। জিতেছেন পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা, তিনটি লা লিগা।

রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২২২ ম্যাচ খেলে ২৪ গোল করেছেন কাসেমিরো।

সান্তিয়াগো বের্নাবেউয়ের দলটির সঙ্গে গত অগাস্টে ৪ বছরের চুক্তি বাড়ান কাসেমিরো। ২০২৫ সাল পর্যন্ত এখানে থাকার সুযোগ থাকলেও নতুন ঠিকানায় পাড়ি জমানোর পথে তিনি।

রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তির কথায়ও মিলল সেই ইঙ্গিত। লা লিগায় সেল্তা ভিগোর বিপক্ষে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে তিনি বলেন, নতুন চ্যালেঞ্জ নিতে উন্মুখ কাসেমিরো।

“তার সঙ্গে আমার কথা হয়েছে, সে নতুন চ্যালেঞ্জ নিতে চায়। ক্লাব এটা বুঝতে পেরেছে, কারণ এই ক্লাবের জন্য কাসেমিরো যা করেছে, তার এই চাওয়াকে অবশ্যই সম্মান দেওয়া উচিত। কথাবার্তা চলছে, এখনও আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত হয়নি। তবে তার ইচ্ছে যে চলে যাওয়ার, এটা পরিষ্কার। এটা যদি হয়, তাহলে তার জায়গা নেওয়ার মতো আমাদের খেলোয়াড় আছে।”

ইউনাইটেডের সঙ্গে চার বছরের চুক্তি করতে পারেন কাসেমিরো। সঙ্গে সুযোগ থাকতে পারে আরও এক বছর বাড়ানোর। তেমনটা হলে, তিনি হতে যাচ্ছেন দলটির সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়দের একজন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park