1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন

ঝিকরগাছার আলোচিত মাদক ব্যবসায়ী রাংগা ভাবি গ্রেপ্তার

যশোর প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৪৮ বার পঠিত

যশোরের ঝিকরগাছায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে ১০০টি ইয়াবা বড়ি, ৫৫ বোতল ফেনসিডিল, এক কেজি গাঁজাসহ দুই ব্যক্তি গ্রেপ্তার হয়েছেন।

আজ শনিবার যশোরের ঝিকরগাছা থানাধীন মনোহরপুর পশ্চিমপাড়া এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ডিবি যশোরের এসআই মো. আরিফুল ইসলাম, এএসআই নির্মল কুমার ঘোষ ও সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস দল শনিবার সকাল ছয়টার দিকে ঝিকরগাছা থানাধীন মনোহরপুর পশ্চিমপাড়া গ্ৰামের ওলিয়ার রহমানের বসতবাড়িতে অভিযান চালিয়ে ওলিয়ারের স্ত্রী মোছা মনোয়ারা বেগম ওরফে রাংগা ভাবি(৪৫) ও মো. মানোয়ার হোসেনকে (২৮) ১০০টি ইয়াবা বড়ি, ৫৫ বোতল ফেনসিডিল, এক কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে।

উল্লেখিত মানোয়ার এবং রাংগা ভাবির বিরুদ্ধে এলাকায় কিশোর গ্যাং সৃষ্টি করে গ্যাঞ্জাম ও ত্রাস সৃষ্টি করার অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে কেউ কথা বললে তাদেরকে অত্যাচার ও মারধর করে এমন অভিযোগ রয়েছে।
নাম প্রকাশে একজন জানান “এদের ধরে কি হবে এরা তো আবার ২(দু)দিন পর বের হ্যে যাবে এবং আবার আগের সেই মাদক বেচাকেনা করবে। তাদের জন্য এলাকার উঠতি বয়সি ছেলে-মেয়েগুলি বিপথে চলে যাচ্ছে। কিন্তু কেউ কথা বলার সাহস রাখে না। দেখা যাক এবার কি হয়”
আসামি মনোয়ারা বেগমের বিরুদ্ধে ইতোপূর্বে ছয়টি মাদক মামলা ও মনোয়ার হোসেনের বিরুদ্ধে আটটা মাদক মামলা রয়েছে। এ সংক্রান্তে এএসআই নির্মল কুমার ঘোষ বাদী হয়ে ঝিকরগাছা থানায় এজাহার দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park