1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে অভিনেতা ইমতিয়াজ

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৫৪৫ বার পঠিত

বিজ্ঞাপন চিত্রের হাত ধরে অভিনয়জগতে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তরুণ অভিনেতা কে এম শরিফ ইমতিয়াজ।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এসিআই গ্রুপের জনপ্রিয় পণ্য স্যাভলনের বিজ্ঞাপনে অভিনয়ে করেন তিনি। বিজ্ঞাপনটির নির্মাতা ছিলেন দক্ষ পরিচালক রুবাইয়াত মাহমুদ। এছাড়াও এই ঈদে গুণী পরিচালক মাবরুর রশীদ বান্নাহ’র নির্মিত ‘মানুষ টোকাই’ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেপুক্কো’-এ অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেতা ।

তাছাড়াও এনটিভিতে বি ইউ শুভ এর ‘হ্যালো ম্যাডাম’ নাটকে জনপ্রিয় নায়ক অপূর্ব সঙ্গে ফাইটিং দৃশ্যে দেখা যায় তাকে ।নিজের অভিনয় দক্ষতা দিয়ে শরিফ ইমতিয়াজ ধীরে ধীরে চলে এসেছেন নির্মাতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এনটিভি জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘জয়েন্ট ফ্যামিলি’র কয়েকটি পর্বে দেখ যায় তাকে। তিনি বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় পরিচালক মাবরুর রশীদ বান্নাহ’র সঙ্গে।

তার অভিনীত অন্যান্য নাটকগুলো হলো- রেসপেক্ট, প্রথম প্রেমের গল্প, তবু ভালোবাসি, ওয়ান সাইড লাভ, হাঁটতে চাই তোমার পাশে, অ্যারেঞ্জ ম্যারেজ, বউয়ের বয়স ১৬।

নিজের অভিনয় ক্যারিয়ার নিয়ে শরিফ ইমতিয়াজ বলেন, অভিনয়ের স্বপ্নটা ছোটবেলা থেকেই ছিল। শুরুটা খুব সহজ ছিল না। বেশ অনেক গুলো বছর দেশের বাহিরে ছিলেন । দেশে ফিরে এসে স্কুলজীবনের বাল্যবন্ধু দেশের বিজ্ঞাপন জগতের অন্যতম গুণী পরিচালক রুবাইয়াত মাহমুদের পরামর্শে দেশের স্বনামধন্য থিয়েটার প্রতিষ্ঠান প্রাচ্য নাট থেকে অভিনয়ের হাতেখড়ি নেন । স্বপ্নকে জয় করতেই অভিনয়ে আসা, এখন ভালো ভালো কাজের মাধ্যমে দর্শকের মনে জাইগা করতে চাই।

উল্লেখ্য, দেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম, তাহসান খান , অপূর্ব সহ অন্যান্য শিল্পীদের সাথে কাজ করে দারুণ প্রশংশা পেয়েছেন কে এম শরিফ ইমতিয়াজ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park