1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর সেমিফাইনালে কৃষ্ণচন্দ্রপুর ফুটবল একাদশ সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস

যশোরে টর্চারসেল এ অভিযান, আটক ৩জন

যশোর প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৮৩ বার পঠিত

যশোর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং বর্তমান পৌর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক শাহজাহান কবীর শিপলুকে তার ‘টর্চারসেল’ থেকে দুই সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ।

চাঁদার দাবিতে এক ব্যক্তিকে আটক করে নির্যাতনের অভিযোগে বৃহস্পতিবার রাতে শহরের এইচএমএম রোডের জব্বার অ্যান্ড সন্স দোকানের পেছনের একটি কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার ওই তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে বৃহস্পতিবার কোতোয়ালি থানায় মামলা করেছেন যশোর সদর উপজেলার মন্ডলগাতি গ্রামের শেখ জাহাঙ্গীরের ছেলে সাইফুল ইসলাম।

আসামিরা হলেন- জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শহরের পুরাতন কসবা এলাকার শাহজাহান কবীর শিপলু, শহরতলীর চাঁচড়া মধ্যপাড়ার ইমদাদুল হকের স্ত্রী কুলসুম ও শহরের বকচর কবরস্থান রোডের শফিকুল ইসলাম চিন্টু।

যশোর জেলা পুলিশের মুখপাত্র ও ডিবি ওসি রুপন কুমার সরকার জানান, বৃহস্পতবার বিকাল ৩টার দিকে যশোর শহরের হাজি মোহাম্মদ মহসিন সড়কে জব্বার অ্যান্ড সন্স দোকানের সামনে থেকে ব্যবসায়ী সাইফুল ইসলামকে (৩৫) অপহরণ করে জব্বারের দোকানের পেছনে গলি পথে শিপলুর কথিত টর্চারসেলে নিয়ে কুলসুম নামের এক নারীর পাওনা টাকা আদায়ের লক্ষ্যে আটকে রাখে। এ সময় শিপলুর নির্দেশে অজ্ঞাতানামা ৭-৮ জন সন্ত্রাসী বেদম মারধর করে শরীরে জখম করে অপহৃতের বাড়িতে খবর পাঠিয়ে ব্ল্যাংক চেক গ্রহণ ও ব্ল্যাংক স্ট্যাম্পে স্বাক্ষর নেয় এবং বিকাশে ও নগদ ৫৩ হাজার টাকা গ্রহণ করে।

সংবাদ পেয়ে কোতোয়ালি থানা পুলিশ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার এবং শাহজাহান কবীর শিপলুসহ তিন আসামিকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ব্ল্যাংক চেক, নগদ ৩৫ হাজার টাকা বিকাশের মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভিকটিমের ভগিনীপতি সাইফুল ইসলাম কোতোয়ালি থানায় মামলা করেন। আসামিদের শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই শরীফ আল মামুন জানান, তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া শিপলুর নামে আরও অভিযোগ আছে, সেগুলি তদন্ত করা হচ্ছে এবং ঘটনার সঙ্গে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park