1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস পাকিস্তানের বন্যা ইতিহাসের ভয়াবহতম বন্যা – শাহবাজ, সহায়তার আবেদন জাতিসংঘের

ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির

সোনার বাংলা নিউজ ২৪
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২৪২ বার পঠিত

ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঝিকরগাছা উপজেলায় মাগুরা ও গদখালী ইউনিয়নে ভিজিএফ এর চাউল বিতরণ শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮৬যশোর-২(চৌগাছা-ঝিকরগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ভিজিএফ কার্ড সহ জনসাধারণের ন্যায্য সকল অধিকার সুনিশ্চিত করার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। একসময় এসব কার্ড নিয়ে দুর্নীতি হত। আমি অধিকাংশ ক্ষেত্রে সেগুলি বন্ধ করতে সক্ষম হয়েছি। জনগণের প্রাপ্য অধিকার নিয়ে কোন দুর্নীতি হলে সেগুলি সরাসরি আমাকে জানাবেন অথবা সেসব কাজ বন্ধ করে দিবেন। আমার নির্বাচনী এলাকার জনগণের ভাগ্য নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। দুর্নীতি শূন্যের কোঠায় নামিয়ে আনতে সরকারের পাশাপাশি আপনাদের সাধারণ মানুষকেও সচেতন হতে হবে, এগিয়ে আসতে হবে। তবেই আমরা দুর্নীতিমুক্ত বাংলাদেশ পাব, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে পারব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও উপজেলা পরিষদের সুযোগ্য ভাইস-চেয়ারম্যান মোঃ সেলিম রেজা। উপস্থিত ছিলেন মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী। মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থক বৃন্দ।
এছাড়া সকালে ১,০৬,৩১,৯৪১(এক কোটি ছয় লক্ষ একত্রিশ হাজার নয়শত একচল্লিশ) টাকা ব্যয়ে গদখালি ইউনিয়ন পরিষদ থেকে বোধখানা বাজার সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্ভোধন করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park