1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান- শিক্ষক সমিতির ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানেএমপি নাসির ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক চুরামনকাঠির চুরি যাওয়া ৬ট্রাক কাঠ সীমাখালিতে উদ্ধার কথা সাহিত্যিক রেজা নুর এর ১৬তম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন স্বাস্থ্যমন্ত্রী পুরষ্কার-২২ চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা যথাক্রমে ১ম ও ৭ম ভাষা শহীদদের প্রতি এমপি নাসির উদ্দীন এর শ্রদ্ধা নিবেদন ‘জয় বাংলা’ কে জাতীয় স্লোগান করার সিদ্ধান্ত মন্ত্রীসভার বৈঠকে বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন সাস্থ্যবিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন অন্যদের সুস্থ্য থাকতে সহযোগিতা করুন

সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৫২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক ২০০৪ সালে খুবই ছোট আকারে যাত্রা শুরু করে। ১৪ই এপ্রিল প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী। তারা এশিয়া, ইউরোপ, আমেরিকাসহ বিশ্বের প্রায় ২০টি দেশের ৮-১০টার অধিক ভাষা নিয়ে বিজনেস প্রসেস আউটসোর্সিংয়ের সেবা দিয়ে যাচ্ছে।

ফিফোটেক প্রতিষ্ঠানটির সিইও এবং সদ্য নির্বাচিত ”বাংলাদেশ কন্ট্রাক্ট সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশন” এর সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার তৌহিদ হোসেন বলেন, প্রতিষ্ঠার কিছু সময় পর থেকে মাথায় চিন্তা ছিলো দেশের অভ্যন্তরীণ বিপিও খাতকে সমৃদ্ধ করার পাশাপাশি বাজার সম্প্রসারণের দিকে। যদিও একটা সময় পর্যন্ত এই খাতটা অনেকটাই আন্তর্জাতিক বাজারের উপর নির্ভরশীল ছিলো। আমাদের বাংলাদেশ কন্ট্রাক্ট সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ও ব্যবসায়িদের নিজ নিজ উদ্যোগ এবং বর্তমান সরকারের ইন্টারেনেট সহ নানান ধারাবাহিক সহযোগিতার ফলে দেশের বাজারও অনেক বড় হয়েছে এবং আমরা লক্ষ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থানের পাশাপাশি দেশের জাতীয় অর্থনীতিতে অবদান রাখতে সক্ষম হচ্ছি।

ফিকোটেক পরিদর্শন

তিনি বলেন, বর্তমানে চার শতাধিক কর্মকর্তা-কর্মচারী নিয়ে আমাদের দেশী-বিদেশী গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছি।‌ আমরা বিজনেস প্রসেস আউটসোর্সিং এর পাশাপাশি কল সেন্টার সেবা, ডাটা মাইনিং, ডাটা ম্যানেজমেন্ট, ডাটা এন্ট্রি সহ নানান সেবা দিয়ে থাকি।

২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভিডিওতে সিইও’র শুভেচ্ছা বার্তা – https://www.facebook.com/towhid.hossain.5/videos/933739857300531

পরিশেষে, তিনি ভালোবাসা টিম ফিফোটেক এবং সকল শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪