1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস পাকিস্তানের বন্যা ইতিহাসের ভয়াবহতম বন্যা – শাহবাজ, সহায়তার আবেদন জাতিসংঘের

সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১১৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক ২০০৪ সালে খুবই ছোট আকারে যাত্রা শুরু করে। ১৪ই এপ্রিল প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী। তারা এশিয়া, ইউরোপ, আমেরিকাসহ বিশ্বের প্রায় ২০টি দেশের ৮-১০টার অধিক ভাষা নিয়ে বিজনেস প্রসেস আউটসোর্সিংয়ের সেবা দিয়ে যাচ্ছে।

ফিফোটেক প্রতিষ্ঠানটির সিইও এবং সদ্য নির্বাচিত ”বাংলাদেশ কন্ট্রাক্ট সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশন” এর সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার তৌহিদ হোসেন বলেন, প্রতিষ্ঠার কিছু সময় পর থেকে মাথায় চিন্তা ছিলো দেশের অভ্যন্তরীণ বিপিও খাতকে সমৃদ্ধ করার পাশাপাশি বাজার সম্প্রসারণের দিকে। যদিও একটা সময় পর্যন্ত এই খাতটা অনেকটাই আন্তর্জাতিক বাজারের উপর নির্ভরশীল ছিলো। আমাদের বাংলাদেশ কন্ট্রাক্ট সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ও ব্যবসায়িদের নিজ নিজ উদ্যোগ এবং বর্তমান সরকারের ইন্টারেনেট সহ নানান ধারাবাহিক সহযোগিতার ফলে দেশের বাজারও অনেক বড় হয়েছে এবং আমরা লক্ষ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থানের পাশাপাশি দেশের জাতীয় অর্থনীতিতে অবদান রাখতে সক্ষম হচ্ছি।

ফিকোটেক পরিদর্শন

তিনি বলেন, বর্তমানে চার শতাধিক কর্মকর্তা-কর্মচারী নিয়ে আমাদের দেশী-বিদেশী গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছি।‌ আমরা বিজনেস প্রসেস আউটসোর্সিং এর পাশাপাশি কল সেন্টার সেবা, ডাটা মাইনিং, ডাটা ম্যানেজমেন্ট, ডাটা এন্ট্রি সহ নানান সেবা দিয়ে থাকি।

২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভিডিওতে সিইও’র শুভেচ্ছা বার্তা – https://www.facebook.com/towhid.hossain.5/videos/933739857300531

পরিশেষে, তিনি ভালোবাসা টিম ফিফোটেক এবং সকল শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park