1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান- শিক্ষক সমিতির ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানেএমপি নাসির ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক চুরামনকাঠির চুরি যাওয়া ৬ট্রাক কাঠ সীমাখালিতে উদ্ধার কথা সাহিত্যিক রেজা নুর এর ১৬তম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন স্বাস্থ্যমন্ত্রী পুরষ্কার-২২ চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা যথাক্রমে ১ম ও ৭ম ভাষা শহীদদের প্রতি এমপি নাসির উদ্দীন এর শ্রদ্ধা নিবেদন ‘জয় বাংলা’ কে জাতীয় স্লোগান করার সিদ্ধান্ত মন্ত্রীসভার বৈঠকে বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন সাস্থ্যবিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন অন্যদের সুস্থ্য থাকতে সহযোগিতা করুন

বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন

সোনার বাংলা নিউজ ২৪
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯১ বার পঠিত

কপোতাক্ষ নদের পাড়ে অবস্থিত ঝিকরগাছা উপজেলা বেজিয়াতলা গ্রামে নতুন প্রতিষ্ঠিত বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন ম্যানেজিং কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি নির্বাচিত হয়েছেন আজাহারুল ইসলাম মিথুন। তিনি বল্লা গ্রামের কৃতি সন্তান। বর্তমানে তিনি ঢাকায় এবং যশোরে ব্যবসা করছেন। তিনি বিবিএ এবং এমবিএ শেষ করে ২০০৯ সালে একটি প্রতিষ্ঠিত ডেভলপার কোম্পানিতে বিপনন কর্মকর্তা হিসাবে চাকরি শুরু করেন এবং বিপনন ব্যবস্থাপক হিসাবে চাকুরী শেষ করেন ২০১৫সালে এবং ব্যবসা শুরু করেন। এরমধ্যে ২০১৯ সালে তিনি জাতীয় বিশশবিদ্যালয়ের অধিনে এলএলবি শেষ করেন। বর্তমানে তিনি রেস্টুরেন্ট, রিয়েলএষ্টেট, এজেন্ট ব্যাংকিং এবং ঠিকাদারি ব্যবসা করছেন। এছাড়া তিনি বেশ কিছু সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত।
স্কুলের সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন বেজিয়াতলা গ্রামের বিভিন্ন প্রতিষ্ঠান গড়ার কারিগর বিশিষ্ট সমাজসেবক আব্দুল জব্বার। এছাড়া সেক্রেটারি হিসাবে কাজ করবেন স্কুলের অন্যতম প্রতিষ্ঠান ও স্বপ্নদ্রষ্টা বিমল রায়।
স্কুলে ইংরেজি ও বিজ্ঞান শিক্ষার উপর বিশেষ গুরুত্ব দেওয়া হবে বলে স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে। স্কুলের নবনির্বাচিত সভাপতি বলেন স্কুলের স্বপ্নদ্রষ্টাদের মাঝে যে আবেগ আছে স্কুল নিয়ে এবং শিক্ষকদের মাঝে যে আত্মবিশ্বাস আছে এই স্কুল একদিন ঝিকরগাছার অন্যতম সেরা স্কুল হিসাবে প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ। সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে সাথে নিয়ে আমরা বিদ্যালয়টি পরিচালিত করতে চাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪