1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান- শিক্ষক সমিতির ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানেএমপি নাসির ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক চুরামনকাঠির চুরি যাওয়া ৬ট্রাক কাঠ সীমাখালিতে উদ্ধার কথা সাহিত্যিক রেজা নুর এর ১৬তম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন স্বাস্থ্যমন্ত্রী পুরষ্কার-২২ চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা যথাক্রমে ১ম ও ৭ম ভাষা শহীদদের প্রতি এমপি নাসির উদ্দীন এর শ্রদ্ধা নিবেদন ‘জয় বাংলা’ কে জাতীয় স্লোগান করার সিদ্ধান্ত মন্ত্রীসভার বৈঠকে বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন সাস্থ্যবিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন অন্যদের সুস্থ্য থাকতে সহযোগিতা করুন

যশোরের খাজুরায় নিয়ন্ত্রণহীন রোলার পুকুরে, কিশোর নিহত

বাঘারপাড়া প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৮ বার পঠিত

যশোরের খাজুরায় রোলার উল্টে মিরাজ হোসেন (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রোলার চালক এখনো পলাতক রয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে খাজুরা-চতুরবাড়িয়া সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মিরাজ হোসেন স্থানীয় জহুরপুর ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের ব্রুনাই প্রবাসী আশরাফুল ইসলামের একমাত্র ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, গত ১ বছর যাবৎ খাজুরা-চতুরবাড়িয়া সড়ক সংস্কার ও প্রশস্তকরণের কাজ চলছে। কাজ পেয়েছে রিজভী কন্সট্রাকশন নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। মঙ্গলবার সকাল থেকে জহুরপুর ইউনিয়নের হলিহট্ট এলাকায় রাস্তার কাজ চলছিলো। রোলার চালাচ্ছিলেন মানিকগঞ্জ জেলার আনিসুর রহমান। তার পাশে ছিল মিরাজ। বেলা আড়াইটার দিকে রোলারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আমিন উদ্দীন পুকুরে পড়ে যায়। এ সময় চালক লাফ দিয়ে পালিয়ে গেলেও রোলারের নিচে চাপা পড়ে পানিতে ডুবে মারা যায় মিরাজ। প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় বিকেল পাঁচটায় বাঘারপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।

নিহতের চাচা আব্দুল আজিজ জানান, মিরাজ অষ্টম শ্রেণী পর্যন্ত পড়ালেখা করেছে। খাজুরা-চুতরবাড়িয়া সড়কে ইঞ্জিনচালিত লাটা হাম্বার গাড়ি চালাতো। গত ১৫ দিন যাবৎ রোলার চালানো শিখছিলো। কিন্তু আমরা তাকে রোলার চালানো শিখতে নিষেধ করি। পাশাপাশি রাস্তার কাজে সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজারকে বিষয়টি জানানো হয়। তারপরও তারা মিরাজকে এই ভারি যান (রোলার) চালানো শিখতে নিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

অভিযোগ অস্বীকার করে ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজার তরিকুল ইসলাম বলেন, ‘আমি আজই বিষয়টি শুনলাম। এ ব্যাপারে এর আগে কেউ আমাকে কিছু জানায়নি।’

রাত পৌনে আটটায় খাজুরা পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক আলমগীর হোসেন মুঠোফোনে জানান, মরদেহ বাঘারপাড়া থানায় নেওয়া হচ্ছে। ময়নাতদন্ত হবে কিনা এই মুহুর্তে বলা যাচ্ছে না। এ ঘটনায় নিহতের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪