1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম(আইআইইউসি)এর নতুন প্রো-ভিসি ড. মাশরুরুল মাওলা ঝিকরগাছা নির্মানাধীন ব্রিজ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন ও জনগনের মতবিনিময় সভা অনুষ্ঠিত আফগানিস্তানে অন্তর্বর্তীকালীন সরকার গঠন আবারও ব্যাংক থেকে লোন নিচ্ছে সরকার যশোরের খাজুরায় নিয়ন্ত্রণহীন রোলার পুকুরে, কিশোর নিহত যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক তৌহিদূর রহমান ঝিকরগাছায় দুর্বৃত্তরা ৬০০ ড্রাগন গাছ কেটে ফেলল একদিনে রেকর্ড ৩৩০ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি, সচেতনতা জরুরী ২শতাধিক অস্ত্র বিক্রির মুল হোতা বেনাপোলের আকুল ঢাকায় ৮টি অস্ত্রসহ গ্রেফতার লাল সবুজের পতাকায় চিরদিন স্মরণীয় থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-দোয়া অনুষ্ঠানে এমপি নাসির

যুবলীগ চেয়ারম্যান এর নাম ব্যবহার করে প্রতারণা অত:পর গ্রেফতার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৩১ বার পঠিত

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নাম ব্যবহার করে প্রতারণার অভিযোগে ইমরান সরদার নামে এক যুবককে গ্রেফতার করেছে খুলনা জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাকে রুপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবক দীর্ঘদিন ধরে গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তির সাথে সখ্যতার কথা বলে বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করে আসছে। সে খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার পিপিএম (সেবা) এর ব্যক্তিগত মোবাইল নাম্বার সংগ্রহ করে নিজেকে শেখ ফজলে শামস পরশ বলে পরিচয় দিয়ে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে। বিষয়টি সন্দেহ হলে তিনি জেলা গোয়েন্দা শাখাকে অবহিত করেন। পুলিশ ‘আইকন অ্যাপস’ ব্যবহার করে দেখেন প্রতারকের ব্যবহৃত সিম ০১৯৩৪-১৪৪১২৯ শেখ পরশের নামে রয়েছে।

বিষয়টি নিয়ে গোলক ধাঁধায় পড়ে যান গোয়েন্দা কর্মকর্তারা। পরে উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তার প্রতারণার বিষয়টি আবিষ্কার করতে সক্ষম হন গোয়েন্দারা।

প্রতারকের নাম ইমরান সরদার (২৬) শ্রীফলতলা ইউনিয়নের মৃত আব্দুর রাজ্জাক সরদারের ছেলে। তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসা হলে সে স্বেচ্ছায় তার প্রতারণার কথা স্বীকার করে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে শুক্রবার তাকে আদালতে হাজির করা হয়। আদালতে প্রতারণার বিষয়টি স্বীকার করে সে।

জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক উজ্জ্বল দত্ত শুক্রবার রাতে জানান, ইমরান সরদার ডিজিটাল ডিভাইস ব্যবহার করে অভিনব কায়দায় বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করে আসছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪