1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম :
নতুন বছরে বাংলাদেশ অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে অসুস্থ হয়ে বিএসএমএমইউ(পিজি) হাসপাতালে ভর্তি ওবায়দুল কাদের, দেশবাসীর কাছে দোয়া কামনা চৌগাছায় ৮৮লক্ষ টাকা ব্যয়ে কলেজ ভবনের শুভ উদ্ভোধন কক্সবাজারে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু, ঢাকায় নিরাপদ অবতরণ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম বহিষ্কার ঝিকরগাছা উপজেলায় নৌকা প্রতিকে নির্বাচিত চেয়ারম্যানদের সম্বর্ধনা মিরপুর বিভাগে বিশেষ কৃতিত্বের জন্য শ্রেষ্ঠ থানা হিসাবে পল্লবী থানা পুরষ্কৃত বিএসপিইউএ এর ওয়েবিনার “কিভাবে হাই ইমপ্যাক্ট গবেষণা প্রকাশনা প্রকাশ করা যায়: কিছু প্রস্তাবনা” প্রগতি লাইফ ইন্সুরেন্স এর মেট্রো প্রকল্পের ম্যানেজারদের ট্রেনিং এবং সম্মেলন অনুষ্ঠিত ২য় ধাপে ৮৪৮টি ইউপি ভোট ১১ই নভেম্বর, ভোট হবে ইভিএম এর মাধ্যমে

যুবলীগ চেয়ারম্যান এর নাম ব্যবহার করে প্রতারণা অত:পর গ্রেফতার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১০৩ বার পঠিত

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নাম ব্যবহার করে প্রতারণার অভিযোগে ইমরান সরদার নামে এক যুবককে গ্রেফতার করেছে খুলনা জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাকে রুপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবক দীর্ঘদিন ধরে গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তির সাথে সখ্যতার কথা বলে বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করে আসছে। সে খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার পিপিএম (সেবা) এর ব্যক্তিগত মোবাইল নাম্বার সংগ্রহ করে নিজেকে শেখ ফজলে শামস পরশ বলে পরিচয় দিয়ে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে। বিষয়টি সন্দেহ হলে তিনি জেলা গোয়েন্দা শাখাকে অবহিত করেন। পুলিশ ‘আইকন অ্যাপস’ ব্যবহার করে দেখেন প্রতারকের ব্যবহৃত সিম ০১৯৩৪-১৪৪১২৯ শেখ পরশের নামে রয়েছে।

বিষয়টি নিয়ে গোলক ধাঁধায় পড়ে যান গোয়েন্দা কর্মকর্তারা। পরে উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তার প্রতারণার বিষয়টি আবিষ্কার করতে সক্ষম হন গোয়েন্দারা।

প্রতারকের নাম ইমরান সরদার (২৬) শ্রীফলতলা ইউনিয়নের মৃত আব্দুর রাজ্জাক সরদারের ছেলে। তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসা হলে সে স্বেচ্ছায় তার প্রতারণার কথা স্বীকার করে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে শুক্রবার তাকে আদালতে হাজির করা হয়। আদালতে প্রতারণার বিষয়টি স্বীকার করে সে।

জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক উজ্জ্বল দত্ত শুক্রবার রাতে জানান, ইমরান সরদার ডিজিটাল ডিভাইস ব্যবহার করে অভিনব কায়দায় বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করে আসছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪