1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান- শিক্ষক সমিতির ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানেএমপি নাসির ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক চুরামনকাঠির চুরি যাওয়া ৬ট্রাক কাঠ সীমাখালিতে উদ্ধার কথা সাহিত্যিক রেজা নুর এর ১৬তম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন স্বাস্থ্যমন্ত্রী পুরষ্কার-২২ চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা যথাক্রমে ১ম ও ৭ম ভাষা শহীদদের প্রতি এমপি নাসির উদ্দীন এর শ্রদ্ধা নিবেদন ‘জয় বাংলা’ কে জাতীয় স্লোগান করার সিদ্ধান্ত মন্ত্রীসভার বৈঠকে বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন সাস্থ্যবিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন অন্যদের সুস্থ্য থাকতে সহযোগিতা করুন

বিয়ে করাই যখন প্রতারক সাদ্দাম ওরফে কামরুলের পেশা

নওগাঁ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৫৭ বার পঠিত

কথা কখনো ডিসি, কখনো পুলিশ সুপার, কখনো ডাক্তার, আবার কখনো সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা। এভাবে বিভিন্ন পেশার পরিচয়দানকারী সাদ্দাম হোসেন ওরফে কামরুল নামের এক প্রতারককে আটক করেছে নওগা জেলা পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) এক সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া।

আটককৃত ব্যক্তি যশোর জেলার ঝিকরগাছা থানার শ্রীচন্দ্রপুর গ্রামের কাওছার আলীর ছেলে। তিনি বলেন, সাদ্দাম হোসেন ওরফে কামরুল বিভিন্ন সুন্দরী মেয়েদের পটানোর কৌশল হিসাবে নিজের লাইফ স্টাইল চেঞ্জ করে। সে একেক সময়ে একেক মেয়ের কাছে বিভিন্ন পেশার পরিচয় দিয়ে প্রেমের ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক স্থাপন করে বড় অংকের টাকা লুটে নেয়। এর আগে প্রতারণা করে দুটি বিয়েও করে। একই সঙ্গে দুই স্ত্রীর ঘরে তার পুত্র ও কন্যা সন্তান রয়েছে। তার চলাফেরা ভিআইপি হলেও তার স্ত্রী-সন্তানদের ভরনপোষণ দিতেন না ঠিকমতো। পুলিশ সুপার আরও উল্লেখ করেন তার চাকরি জীবনে এমন প্রতারক দেখেন নাই। যে বিষয়েই খোজ নিচ্ছেন সেই বিষয়ের তার প্রতারণা ধরা পড়ছে।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে সদর মডেল থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে। এবং বিজ্ঞ আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ্য নওগাঁ জেলার এক মহিলা ভাইস চেয়ারম্যানের নিকট থেকে প্রতারণা করে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়ার পর গা ঢাকা দেয় এই প্রতারক। পরে মহিলা ভাইস চেয়ারম্যান জানতে পারে শহরের একটি আবাসিক হোটেলে তার স্ত্রীসহ অবস্থান করছে সাদ্দাম। তার অভিযোগের প্রেক্ষিতে স্ত্রীসহ একটি আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪