1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর সেমিফাইনালে কৃষ্ণচন্দ্রপুর ফুটবল একাদশ সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস

বাঘের থাবায় ক্যাঙ্গারু বধ

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৯৭ বার পঠিত

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩১ রানকরে বাংলাদেশ দল। লো স্কোরিং উইকেটে সাকিব আল হাসান ৩৬,নাঈম শেখ ৩০ মাহমুদউল্লাহ রিয়াদ ২০।

অস্ট্রেলিয়ার পক্ষে জশ হ্যাজলউড ৩, মিচেল স্টার্ক২ অ্যাডাম জাম্পা ১ ও অ্যান্ড্রু টাই ১ কর উইকেট নেন

জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রথম তিন ওভারে অ্যালেক্স ক্যারি, জশ ফিলিপ ও মইসেস হ্যানরিকসকে সাজঘরে ফেরান শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ ও সাকিব আল হাসান। ১১ রানে ৩ উইকেট হারালে চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া । সেই চাপ সামলানোর চেষ্টা করেন মিচেল মার্শ।
আপ্রাণ চেষ্টা করেছিলেন অধিনায়ক ম্যাথু ওয়েডও। তবে ২৩ বল মোকাবেলা করেও ১৩ রানের বেশি করতে পারেননি। নাসুম একে একে শিকার করেন মার্শ ও ‘দুই অ্যাশটন’ অ্যাগার ও টার্নারকে। অ্যাগার অবশ্য হিট উইকেটের শিকার হন। ৪টি চার ও একটি ছক্কায় ৪৫ বলে ৪৫ রান করা মার্শ বিদায় নিলেই কার্যত ম্যাচ থেকে ছিটকে পড়ে দলটি।৮৪ রানের মধ্যেই অজিরা হারায় ৬ উইকেট। এরপর দাপট দেখান পেসাররা। সপ্তম ও দশম উইকেট শিকার করেন মুস্তাফিজুর রহমান, অষ্টম ও নবম উইকেট শিকার করেন শরিফুল ইসলাম। অজিরা ২০ ওভারে অলআউট হয় ১০৮ রানে। শেষদিকে স্টার্কের ১৪ বলে ১৪ রানের ইনিংস অজিদের পরাজয়ের ব্যবধানই কমিয়েছে শুধু। নাসুম ৪ ওভার বল করে ৪ উইকেট শিকার করেন মাত্র ১৯ রানের বিনিময়ে।
সংক্ষিপ্ত স্কোর ।
টস : অস্ট্রেলিয়া
বাংলাদেশ : ১৩১/৭ (২০ ওভার)
সাকিব ৩৬, নাঈম ৩০, আফিফ ২৩, রিয়াদ ২০
হ্যাজলউড ২৪/৩, স্টার্ক ৩৩/২ জাম্পা ২৮/১

অস্ট্রেলিয়া : ১০৮/১০ (২০ ওভার)
মার্শ ৪৫, ওয়েড ১৩
নাসুম ১৯/৪, মুস্তাফিজ ১৬/২, শরিফুল ১৯/২,
মেহেদী ২২/১, সাকিব ২৪/১

ফল : বাংলাদেশ ২৩ রানে জয়ী।
ম্যান অফ দা ম্যাচ:- নাসুম আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park