1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর সেমিফাইনালে কৃষ্ণচন্দ্রপুর ফুটবল একাদশ সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস

অনার্স পড়ুয়া কলেজছাত্রীর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

জামালপুর প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৩৮ বার পঠিত

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের খাসের গাও গ্রামে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে দুইদিন ধরে অনশন করছেন অনার্স পড়ুয়া এক কলেজছাত্রী। এ নিয়ে এলাকায় চলছে আলোচনা-সমালোচনা। এ অবস্থায় বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক ইলিয়াস হক অন্তর।

কলেজছাত্রীর পরিবারের অভিযোগ, ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে খাসেরগাঁও গ্রামের শফিউল হকের ছেলে ইলিয়াস হক অন্তরের ৯ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। বিয়ের কথা বলে অন্তর তার সঙ্গে শারীরিক সম্পর্কও স্থাপন করেছে। শুক্রবার সকালে প্রেমিক অন্তর ফোন করে ওই কলেজছাত্রীকে তার বাড়িতে দেখা করতে বলে। পরে তিনি প্রেমিক অন্তরের বাড়িতে যান এবং তাকে বিয়ে করার জন্য বলেন। কিন্তু অন্তর বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপরেই ওই ছাত্রী বিয়ের দাবিতে সেখানে অনশন শুরু করেন। বিষয়টি জানাজানি হলে ওই এলাকায় আলোচনা-সমালোচনা শুরু হয়। অনশন শুরুর পর প্রেমিক অন্তর বাড়ি থেকে পালিয়ে যান।

অনশনকারী কলেজছাত্রীর ভাই বলেন, আমার বোনকে বাড়ি থেকে বের করে দিতে তাকে শারীরিক নির্যাতন করা হয়েছে।

কলেজছাত্রীর অভিযোগ, আমার সরলতার সুযোগ নিয়ে অন্তর আমার সর্বনাশ করেছে, আমি আমার অধিকার প্রতিষ্ঠা করেই বাড়ি ফিরবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park