1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস পাকিস্তানের বন্যা ইতিহাসের ভয়াবহতম বন্যা – শাহবাজ, সহায়তার আবেদন জাতিসংঘের

বাঘারপাড়ায় লকডাউনে দোকান খোলায় জরিমানা

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১৩৩ বার পঠিত

যশোরের বাঘারপাড়ায় লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় ৭ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২৬ জুলাই) উপজেলা সদরের চৌরাস্তা মোড়ে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন।

বাঘারপাড়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত অভিযানের নেতৃত্ব দেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেছে পুলিশ, সেনাবাহিনী ও আনসার সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত জানান, চলমান কঠোর লকডাউন কার্যকরে অভিযান চালানো হয়। এ সময় সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকান খোলায় সুমন জুয়েলার্সকে ১ হাজার টাকা, অনিক জুয়েলার্সকে ১ হাজার ২শ’, মাহিয়া ফ্যাশানকে ১ হাজার ৫শ’, গার্মেন্টস ব্যবসায়ী লিটন হোসেনকে ১ হাজার ৫শ’ ও মাহবুব হোসনকে ১ হাজার, কসমেটিক্স ব্যবসায়ী ইলিয়াস হোসেনকে ১ হাজার এবং মোবাইল সার্ভিসিং ব্যবসায়ী সুখদেব কুমার দেবনাথকে ৫শ’ টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালে জনগণকে করোনাভাইরাস মোকাবিলায় আরও সচেতন ও দায়িত্বশীল ভূমিকা রাখার এবং সরকারি বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান ফারজানা জান্নাত। এ ছাড়া ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park