1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান- শিক্ষক সমিতির ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানেএমপি নাসির ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক চুরামনকাঠির চুরি যাওয়া ৬ট্রাক কাঠ সীমাখালিতে উদ্ধার কথা সাহিত্যিক রেজা নুর এর ১৬তম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন স্বাস্থ্যমন্ত্রী পুরষ্কার-২২ চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা যথাক্রমে ১ম ও ৭ম ভাষা শহীদদের প্রতি এমপি নাসির উদ্দীন এর শ্রদ্ধা নিবেদন ‘জয় বাংলা’ কে জাতীয় স্লোগান করার সিদ্ধান্ত মন্ত্রীসভার বৈঠকে বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন সাস্থ্যবিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন অন্যদের সুস্থ্য থাকতে সহযোগিতা করুন

যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকপ্রতিবন্ধি যুবক খুন, আহত ৪

যশোর প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৫১ বার পঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়ন এর টাওরা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নয়ন হোসেন (২৫) নামের এক বাকপ্রতিবন্ধি যুবককে কুপিয়ে খুন হয়েছে। নয়ন টাউরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এই ঘটনায় আহত হয়েছে আরও চারজন। আহতরা হলেন জহরুল ইসলাম(২৭), মামুন(২০), দেলু(৬০) ও আশা(২০)। এদের মধ্যে জহরুলকে ডান হাটুর নিচে কোপ দেওয়ায় বেশি আহত হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকি তিনজনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত জহরুল ইসলাম জানান, শনিবার বিকেলে তাদের সাথে প্রতিবেশি সরোয়ার মেম্বরের সাথে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় নয়নের একটি গোল করা নিয়ে দু’টিমের মধ্যে বিরোধ হয়। এক পর্যায়ে নীলকন্ঠনগর গ্রামের সরোয়ার মেম্বর(৫৫), তার ছেলে জাহিদ হোসেন (২৫), ছোট ছেলে অমিত হোসেন(১৮) সহ ১২/১৫ জন আমাদের দলের খেলোয়াড়দের মারপিট ও কুপিয়ে জখম করে। এ সময় পাঁচজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নয়ন ও জহরুল ইসলামের অবস্থায় আশংকাজনক হওয়ায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাত ৯টার দিকে তাদের দু’জনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে ডাক্তার নয়নকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস্ জানান, হাসপাতালে আসার আগেই নয়নের মৃত্যু হয়েছে। জহরুলের অবস্থাও আশংকাজনক। তাকে সার্জারি ওয়ার্ডে রেফার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪