1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস পাকিস্তানের বন্যা ইতিহাসের ভয়াবহতম বন্যা – শাহবাজ, সহায়তার আবেদন জাতিসংঘের

যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকপ্রতিবন্ধি যুবক খুন, আহত ৪

যশোর প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৯১ বার পঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়ন এর টাওরা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নয়ন হোসেন (২৫) নামের এক বাকপ্রতিবন্ধি যুবককে কুপিয়ে খুন হয়েছে। নয়ন টাউরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এই ঘটনায় আহত হয়েছে আরও চারজন। আহতরা হলেন জহরুল ইসলাম(২৭), মামুন(২০), দেলু(৬০) ও আশা(২০)। এদের মধ্যে জহরুলকে ডান হাটুর নিচে কোপ দেওয়ায় বেশি আহত হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকি তিনজনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত জহরুল ইসলাম জানান, শনিবার বিকেলে তাদের সাথে প্রতিবেশি সরোয়ার মেম্বরের সাথে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় নয়নের একটি গোল করা নিয়ে দু’টিমের মধ্যে বিরোধ হয়। এক পর্যায়ে নীলকন্ঠনগর গ্রামের সরোয়ার মেম্বর(৫৫), তার ছেলে জাহিদ হোসেন (২৫), ছোট ছেলে অমিত হোসেন(১৮) সহ ১২/১৫ জন আমাদের দলের খেলোয়াড়দের মারপিট ও কুপিয়ে জখম করে। এ সময় পাঁচজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নয়ন ও জহরুল ইসলামের অবস্থায় আশংকাজনক হওয়ায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাত ৯টার দিকে তাদের দু’জনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে ডাক্তার নয়নকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস্ জানান, হাসপাতালে আসার আগেই নয়নের মৃত্যু হয়েছে। জহরুলের অবস্থাও আশংকাজনক। তাকে সার্জারি ওয়ার্ডে রেফার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park