1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান- শিক্ষক সমিতির ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানেএমপি নাসির ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক চুরামনকাঠির চুরি যাওয়া ৬ট্রাক কাঠ সীমাখালিতে উদ্ধার কথা সাহিত্যিক রেজা নুর এর ১৬তম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন স্বাস্থ্যমন্ত্রী পুরষ্কার-২২ চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা যথাক্রমে ১ম ও ৭ম ভাষা শহীদদের প্রতি এমপি নাসির উদ্দীন এর শ্রদ্ধা নিবেদন ‘জয় বাংলা’ কে জাতীয় স্লোগান করার সিদ্ধান্ত মন্ত্রীসভার বৈঠকে বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন সাস্থ্যবিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন অন্যদের সুস্থ্য থাকতে সহযোগিতা করুন

৪০ কিলোমিটার হেটে বিয়ে করলেন রাশেদ সিমান্ত

বিনোদন প্রতিদিন
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১১৯ বার পঠিত

বিয়ে পাগল অভিনেতা রাশেদ সীমান্ত এক আজব কাণ্ড করে বসেছেন। ফেসবুকে পরিচয় হওয়া নীলপরী নামক এক মেয়েকে প্রায় ৪০ কিলোমিটার হেঁটে গিয়ে বিয়ে করেছেন। এর আগে ফেসবুকে মেয়ের ছবি দেখে তিনি এতটাই পাগল হয়ে যান যে তাকে বিয়ে করতে সকল শর্তেই রাজি হয়ে যান।

মেয়েটি ভাবে এমন শর্ত দিতে হবে যেন রাশেদের পক্ষে মানা সম্ভব হবে না। যেমন ভাবা তেমন কাজ। মেয়েটি শর্ত দিয়ে বসে তাকে বিয়ে করতে হলে বরযাত্রী নিয়ে হেঁটে আসতে হবে। কিন্তু রাশেদ সীমান্তও তো নাছোড়বান্দা! তিনি রাজি হয়ে হয়ে যান।

পথে নানা প্রতিকূলতা পেরিয়ে রাশেদ সীমান্ত বরযাত্রী নিয়ে ঠিকই হাজির হন মেয়ের বাড়িতে। এ অবস্থা দেখে বিপদে পড়ে যায় মেয়েটি। তাহলে এখন কি হবে? এই ঘটনা নিয়েই এবারের ঈদ নাটক ‘হাটা জামাই’

রাশেদ সীমান্ত ছাড়াও এ নাটকটিতে আরো অভিনয় করেছেন, ঊর্মিলা শ্রাবন্তী কর, মাহা, অলিউল হক রুমি, সাইকা আহমেদসহ আরও অনেকে। রচনা ও পরিচালনা করেছেন রোমান রনি। ঈদ অনুষ্ঠানমালায় বৈশাখী টিভিতে ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে নাটকটি।

‘হাঁটা জামাই’সহ এবার ঈদেই সর্বাধিক ৪টি নাটকে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত। এরমধ্যে তিনটি একক এবং একটি ৭ পর্বের ধারাবাহিক। প্রতিটি নাটকই প্রচার হবে বৈশাখী টিভিতে।

ঈদের দ্বিতীয় দিন রাত ১১টা ৫ মিনিটে প্রচার হবে একক নাটক ‘নয়ন তারা স্টোর’। মিলন ভট্ট’র রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন অহনা, রাশেদ সীমান্ত, নরেশ ভূইয়া প্রমুখ।

ঈদের তৃতীয় দিন রাত ৮টা ১০মিনিটে প্রচার হবে একক নাটক ‘ভাইয়ের সাথে একান্ত আলাপে’। তারিক মুহম্মদ হাসানের রচনা ও পরিচালনায় এ নাটকটিতে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত, মৌসুমী মৌ, মুকিত জাকারিয়া, কচি খন্দকার, আনোয়ারা প্রমুখ।

প্রতিদিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে রাশেদ সীমান্ত অভিনীত একমাত্র ধারাবাহিক ‘প্রবাসী টাকার মেশিন’ । তিনি ছাড়াও আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, তানজিকা আমিন, ডা. এজাজ, শেলী আহসান প্রমুখ। গল্প টিপু আলম মিলন, চিত্রনাট্যে ইউসুফ আলী খোকন, পরিচালনা আল হাজেন।

রাশেদ সীমান্ত বলেন, ‘নাটকের গল্পগুলো অসাধারণ, আছে চরিত্রের বৈপরিত্য। সবমিলিয়ে ঈদের এ নাটকগুলোতে কাজ করে অনেক ভালো লেগেছে। আমার যারা দর্শক তাদেরও নাটকগুলো দেখে ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪