1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ২৫ মে ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান- শিক্ষক সমিতির ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানেএমপি নাসির ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক চুরামনকাঠির চুরি যাওয়া ৬ট্রাক কাঠ সীমাখালিতে উদ্ধার কথা সাহিত্যিক রেজা নুর এর ১৬তম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন স্বাস্থ্যমন্ত্রী পুরষ্কার-২২ চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা যথাক্রমে ১ম ও ৭ম ভাষা শহীদদের প্রতি এমপি নাসির উদ্দীন এর শ্রদ্ধা নিবেদন ‘জয় বাংলা’ কে জাতীয় স্লোগান করার সিদ্ধান্ত মন্ত্রীসভার বৈঠকে বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন সাস্থ্যবিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন অন্যদের সুস্থ্য থাকতে সহযোগিতা করুন

চৌগাছায় এমপি নাসিরের প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার

যশোর প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৫৯ বার পঠিত

যশোরের চৌগাছা উপজেলার চৌগাছা সদর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার হিসেবে গরীব অসহায় মানুষের মাঝে ১০ কেজি চাল বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ৮৬যশোর-২(চৌগাছা-ঝিকরগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবসরপ্রাপ্ত ডাঃ অধ্যাপক মোঃ নাসির উদ্দিন এমপি।
এসময় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি বলেন, করোনা কালে অনেকে বেকার হয়ে পড়েছেন। অনেকে পরিবার পরিজন নিয়ে অসহায় অবস্থায় পড়ে গেছে, নিন্মবিত্ত ও মধ্যবিত্তরাদের অনেকে কোথাও হাত পাততে পারছেন না। তাদের জনক্স মাননীয় প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার।
করোনার এই পরিস্থিতিতে প্রত্যেক গরীব ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদের উপহার পৌঁছে দেওয়া আমাদের দায়িত্ব। আমিসহ সকল জনপ্রতিনিধি এবং প্রশাসন আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। এক্ষেত্রে কোন দুর্নীতি সহ্য করা হবে না। আপনাদের সমস্যা আমাদেরকে জানাবেন, আমরা সাধ্যমতো চেষ্টা করব।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা চেয়ারম্যান ড.মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এনামুল হক, ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল, উপজেলা আওয়ামী লীগ সদস্য জসীমউদ্দীন, উপজেলা আওয়ামী লীগ সদস্য এবং ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ছিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ এর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হবিবুর রহমান খান, ফুলসারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সার্জেন্ট কাশেম, সদর ইউনয়ন যুবলীগের সভাপতি মিলন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম খান, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, দপ্তর সম্পাদক হাসান আলী, সরকারী কলেজ ছাত্রলীগের সভাপ্তি আশিকুর জামান রিংকু, পরাতন হল ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত নেতা হাসান রেজা, সদর ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক আকরামুল ইসলাম, যুগ্ম আহব্বায়ক জিহাদ হোসেন, পৌর ছাত্রলীগ নেতা জিসাদ, পাভেল সহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অংগ সহযোগী সংঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠান শেষে তিনি চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন এবং সার্বিক কার্যক্রম এর খোজখবর নেন। এছাড়া তিনি টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন এবং হাসপাতালে সেবা নিতে আসা দর্শনার্থীদের সাথে হাসপাতালের চিকিৎসাসেবা নিয়ে কথা বলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪