1. admin@sonerbanglanews24.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি চাকরির বয়সে ৩৯ মাস ছাড় ইউক্রেনে আরও ৩ লাখ সেনা সমাবেশের ঘোষণা দিলেন পুতিন ছাদখোলা বাস প্রস্তুত নারী ফুটবল দলের জন্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিব কাজী ওয়াছি উদ্দিন। বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় ম্যাচে ট্রাইবেকারে জিতল সোনাকুড় ফুটবল একাদশ বল্লা ১৬দলীয় ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধনী ম্যাচে ২-০গোলে মাটিকোমরা ফুটবল একাদশের জয় বেশি ভাবতে গিয়ে সর্বনাশ হয়েছে ভারতের আগষ্টে রেকর্ড পরিমাণ রেমিট্যান্স। ১৯হাজার ৩৬১কোটি টাকা টিকে থাকার লড়াইয়ে আজ শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ – ওপেনিংয়ে পরিবর্তনের আভাস পাকিস্তানের বন্যা ইতিহাসের ভয়াবহতম বন্যা – শাহবাজ, সহায়তার আবেদন জাতিসংঘের

এমপি নাসিরের ঝিকরগাছায় ৬০০জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান বিতরন

যশোর প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩৫১ বার পঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলায় ৬০০জন দুস্থ্য ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠান আজ বৃহস্পতিবার সকালে ঝিকরগাছা উপজেলার সরকারি এম.এল. স্কুল মাঠে এই ত্রাণ বিতরণ করা হয়।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৬যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন এমপি।

ঝিকরগাছা ইউনিয়নের ৬০০ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণের প্রতি প্যাকেটে ছিল, চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন ও একটি সাবান।
৬০০ জনের মাঝে ত্রান বিতরন
প্রধান অতিথির বক্তব্যে এমপি নাসির উদ্দীন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে এই ত্রাণ দেয়া হচ্ছে। আমরা সকল জনপ্রতিনিধিরা এবং প্রশাসনসহ সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করছি।
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখা হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের একযোগে কাজ করতে হবে। ত্রাণ বিতরণ কার্যক্রম শুধু এই ইউনিয়নে নয় বরং সকল ইউনিয়ন এবং উপজেলাতেও চলবে।

ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হক তার বক্তব্যে বলেন, যশোর জেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে এবং মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন এমপি মহাদয়ের দিকনির্দেশনায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করেছে ঝিকরগাছা উপজেলা প্রশাসন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়। এছাড়া ত্রাণ বিতরণে স্বচ্ছতার জন্য ইউনিয়ন পরিষদকে তালিকা প্রণয়নের নির্দেশ দেওয়া হয়েছে।
এসময় আরও উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, ঝিকরগাছা ইউপি চেয়ারম্যান আমীর হোসেন, বিআরডিবি কর্মকর্তা বিএম কামরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শুভাগত বিশ্বাস। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম লাবু, যুবলীগ নেতা নজরুল ইসলাম, আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিক আলম কৌশিক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
Thems Customized By Shakil IT Park