1. admin@sonerbanglanews24.com : admin :
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান- শিক্ষক সমিতির ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানেএমপি নাসির ভিজিএফ কার্ড সহ সকল ন্যায্য অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি-এমপি নাসির সাফল্যের ২০ বছরে দেশের অন্যতম বিপিও প্রতিষ্ঠান ফিফোটেক চুরামনকাঠির চুরি যাওয়া ৬ট্রাক কাঠ সীমাখালিতে উদ্ধার কথা সাহিত্যিক রেজা নুর এর ১৬তম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন স্বাস্থ্যমন্ত্রী পুরষ্কার-২২ চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা যথাক্রমে ১ম ও ৭ম ভাষা শহীদদের প্রতি এমপি নাসির উদ্দীন এর শ্রদ্ধা নিবেদন ‘জয় বাংলা’ কে জাতীয় স্লোগান করার সিদ্ধান্ত মন্ত্রীসভার বৈঠকে বেজিয়াতলা ইংরেজি উচ্চ বিদ্যালয় এর নতুন কমিটি গঠন সাস্থ্যবিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন অন্যদের সুস্থ্য থাকতে সহযোগিতা করুন

যশোরে একদিনে করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৭জন, নতুন আক্রান্ত ৩১১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৩৩ বার পঠিত

যশোর: জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭ জন। যা যশোরে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

এ পর্যন্ত জেলায় ২৩৫ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া যশোরে গত ২৪ ঘণ্টায় ৯৩৯ জনের নমুনা পরীক্ষা করে ৩১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫ হাজার ৬১১ জনে।

সোমবার যশোর সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পারসন ডা. রেহনেওয়াজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যশোরে গত ২৪ ঘণ্টায় ৯৩৯ জনের নমুনা পরীক্ষা করে ৩১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে যশোর সদর উপজেলায় ১৯৩ জন, কেশবপুরে ১২ জন, ঝিকরগাছায় ০৫ জন, অভয়নগরে ৪৫ জন, মনিরামপুরে ১৫ জন, বাঘারপাড়ায় ১১ জন, শার্শায় ১৩ জন ও চৌগাছায় ১৭ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সোনার বাংলা নিউজ ২৪
কারিগরি কালের ধারা ২৪